মঠবাড়িয়ায় স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের ওপর হামলার ঘটনায় ৭৯ জনকে আসামী করে মামলা

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি ঃ পিরোজপুরের মঠবাড়িয়ায় প্রথম ধাপের আসন্ন ইউপি নির্বাচনে বেতমোর রাজপাড়া ইউনিয়নের আ’লীগ প্রার্থী দেলোয়ার হোসেন আকনের সমর্থকদের হামলায় স্বতন্ত্র প্রার্থী শহিদুল ইসলামের ১৫ জন কর্মী আহত হওয়ার ঘটনায় ৭৯ জন জনের বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় মামলা হয়েছে।

স্বতন্ত্র প্রার্থীর কর্মী মনির হোসেন বাদী হয়ে আলমগীর হোসেন (৩৫) কে প্রধান আসামী করে ৩৯ নামীয় ও অজ্ঞাতনামা ৫০ জনকে আসামী করে রোববার রাতে মামলাটি দায়ের করেন। 

আহত ও মামলা সূত্রে জানাগেছে, গত শনিবার সকালে উপজেলার বেতমোর ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী শহিদুল ইসলামের নেতৃত্বে কর্মীদের নিয়ে নির্বাচনী প্রাচারণায় বের হলে স্থানীয় বেতমোর হাইস্কুলের পুকুর সংলগ্ন রাস্তায় আসা মাত্র আ’লীগ প্রার্থীর কর্মী সন্ত্রাসী আলমগীরের নেতৃত্বে ৭৫/৮০ জনের একটি দল পিস্তল, রামদা ও দেশীয় অস্ত্রসহ স্বতন্ত্র প্রার্থীর সমর্থদের উপর অর্তকিত হামলা চালায়। এসময় স্বতন্ত্র প্রার্থীর অন্ততঃ ১৫ জন কর্মী গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধারে এগিয়ে আসলে সন্ত্রাসী আলমগীর পিস্তল উঁচিয়ে তার দলবল নিয়ে ঘটনাস্থল ত্যাগ করে। 

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মাসুদুজ্জামান মামলার সত্যতা স্বীকার করে জানান, এঘটনায় আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।