মঠবাড়িয়ায় আদালতের নির্দেশ অমান্য করে পাকা ভবন নির্মাণ করছে প্রতিপক্ষরা

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় আদালতের নির্দেশ অমান্য করে ছাব কবলা দলীলমূলে ক্রয়কৃত জমি দখল করে পাকা ভবন নির্মাণ করছে নান্না মুন্সী (৫৫) ও তার সহযোগিরা। সোমবার সকালে সরেজমিনে গিয়ে এ দৃশ্য দেখা গেছে। নান্না মুন্সী পৌর শহরের ১ নং ওয়ার্ড মহিউদ্দিন আহম্মেদ মহিলা কলেজ এলাকার মৃত. আঃ রব মুন্সীর ছেলে।

এদিকে জমি দখলের চেষ্টার অভিযোগে একই এলাকার প্রবাসি নবী হোসেন আকনের স্ত্রী মমতাজ বেগম বাদী হয়ে ১৪৪, ১৪৫ ধারায় নান্না মুন্সীসহ ৭ জনের নাম উল্লেখ করে পিরোজপুর অতিরিক্ত জেলা ম্যজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেন। বিজ্ঞ আদালত ২৩ মার্চ মামলাটি আমলে নিয়ে মঠবাড়িয়া সহকারি কমিশনার (ভূমি) ও অফিসার ইনচার্জকে প্রয়োজনীয় ব্যবস্থ্যা নেয়ার নির্দেশ দেন।

এব্যপারে অভিযুক্ত নান্না মুন্সী আদালতের আদেশ সম্পর্কে কোন মন্তব্য না করে বলেন, আমি জমি বিক্রি করিনি। তাদের শালিসদার সুলতান শরীফ মুঠোফেনে জনান, ওই মামলায় কোন সমস্যা হয় না। জমিতে কাজ করতে পারে। আদালতে এর রায় দিবে জিরো। তিনি আরও বলেন, আপনারা আইন জেনে নিন।

মঠবাড়িয়া সহকারি কমিশনার (ভূমি) আকাশ কুমার কুন্ডু বলেন, আদালতের নির্দেশ অমান্য করে কাজ করার কারো ইখতিয়ার নেই। তিনি দ্রæত ব্যবস্থ্য নেয়ার আশ^াস দেন।