মঠবাড়িয়ায় পিতা ও দুই পুত্রসহ ১০ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন বাতিল

জুলফিকার আমীন সোহেল :  পিরোজপুরের মঠবাড়িয়ায় প্রথম ধাপের ৬ টি ইউপি নির্বাচনে অংশ গ্রহনের জন্য ১৮ মার্চ মনোনয়ন পত্র জমাদানের শেষে দিন পর্যন্ত ৬ ইউপিতে চেয়ারম্যান পদে ৪৯ জন মনোনয়ন পত্র দাখিল করেছিলেন।

১৯ মার্চ শুক্রবার দিনভর যাচাই-বাছাই শেষে ৪ ইউনিয়নে ১০ জন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন বাতিল করেছেন রিটার্নিং কর্মকর্তা। এগুলো হলো- মধ্যে ১নং তুষখালী ইউনিয়নে ৫ জন তারা হলেন- মো. শাহজাহান হাওলাদার (আ‘লীগ), আব্বাস উদ্দিন, শাহাদাৎ হাওলাদার, মো. নাসির হাওলাদার, মো. শামীম হাওলাদার। ৩নং মিরুখালী ইউনিয়নে ১ জন হলেন- লাভলু তালুকদার, ৭নং বেতমোর রাজপাড়া ইউনিয়নে ২ জন। তারা হলেন- এসএম ফেরদৌস রুম্মান, দেলোয়ার হোসেন মাস্টার ও ১০নং হলতা গুলিসাখালী ইউনিয়নে ২ জন তারা হলেন- হেমায়েত উদ্দিন, আবু জাফর ।

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মো. নাজমুল হোসেন জানান, বিভিন্ন কারণে তাদের মনোনয়ন পত্র বাতিল করা হয়েছে। তবে জেলা নির্বাচন অফিস বরাবরে আপিল করে বৈধতা পান তাহলে নির্বাচনে অংশ গ্রহণের সুযোগ পাবেন। তিনি আরও বলেন, ২৪ মার্চ প্রত্যাহার, ২৫ মার্চ প্রতীক বরাদ্ধ ও আগামী ১১ এপ্রিল নির্বাচণ অনুষ্ঠিত হবে।