ভাণ্ডারিয়ায় নির্মান শ্রমিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

ভাণ্ডারিয়া প্রতিনিধিঃ পিরোজপুরের ভাণ্ডারিয়া উপজেলার রাজপাশা গ্রাম থেকে রোববার সকালে সাব্বির হাওলাদার (২৫) নামের এক নির্মান শ্রমিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সে রাজপাশা গ্রামের সৌদি প্রবাসী আব্দুস সালাম হাওলাদারের ছেলে এবং এক সন্তানের জনক।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সাব্বির হাওলাদার রাজধানীর একটি গার্মেসে চাকুরী করতেন। করোনা কালিন সময় বাড়ীতে এসে নির্মান শ্রমিকের কাজ শুরু করে। এ নিয়ে তার স্ত্রী আমিনা বেগমের সঙ্গে বাকবিতন্ডা লেগেই থাকত। শনিবার রাত আনুমানিক ১২ টার দিকে সাব্বির ঘর থেকে বের হয়ে আর ফিরে আসেনি। সকালে তার মা ওজু করতে গিয়ে একটি মেহগনি গাছের সঙ্গে ছেলের লাশ দেখতে পান। সংবাদ পেয়ে থানা পুলিশ রোববার সকালে ঘটনাস্থল থেকে সাব্বিরের মরদেহ উদ্ধার করে।

ভাণ্ডারিয়া থানার উপ পরিদর্শক মো. আশিকুল ইসলাম জানান, সুরাতে হালে এটিকে আত্মহত্যা বলে মনে হচ্ছে। শরীরের কোথাও কোন আঘাতের চিহ্ন নেই।

ভাণ্ডারিয়া থানার পরিদর্শক (তদন্ত) মো.মেহেদি হাসান জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পিরোজপুরমর্গে  প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট না আশা পর্যন্ত সঠিক ভাবে কিছুই বলা যাচ্ছে না।