কুমিল্লা ফটোগ্রাফি সোসাইটির ৫ম বর্ষে পর্দাপন ও কমিটি গঠন

চার বছর পেরিয়ে পাঁচ বছরে  পর্দাপন “ছবিতে বাংলাদেশকে দেখি” এ শ্লোগান নিয়ে কুমিল্লায় বর্ণাঢ্য আয়োজনে কুমিল্লা ফটোগ্রাফি সোসাইটি প্রতিষ্ঠা বার্ষিকী পালন ও কার্য্য নির্বাহী কমিটি গঠন করা হয়েছে। 

প্রতিষ্ঠাবার্ষীকি উপলক্ষে  (২৯ মার্চ) শুক্রবার কুমিল্লা টাউনহল  অডিটরিয়ামে আলোচনা সভা, ক্রেস্ট বিতরন ও কেক কাটার আয়োজন করা হয়।

কুমিল্লা ফটোগ্রাফি সোসাইটির প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বর্তমান প্রতিদিন ও কুমিল্লা টুয়েন্টিফোর টিভির ব্যবস্থাপনা সম্পাদক ইসরাফিল মোল্লা ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তরুন নট্য নির্মাতা আশিক পায়েল। উক্ত অনুষ্ঠানটি সভাপত্বিত করেন রাশেদ রবি।

কুমিল্লার ফটোগ্রাফি সোসাইটির বক্তব্যের মধ্যে নতুন কমিটির ঘোষনা করেন বর্তমান প্রতিদিন ও কুমিল্লা টুয়েন্টিফোর টিভির ব্যবস্থাপনা সম্পাদক ইসরাফিল মোল্লা। কুমিল্লা ফটোগ্রাফি সোসাইটির সভাপতি ইমন রেজা ও সাধারণ সম্পাদক রাশেদ রবি।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, সহ সভাপতি ডি এম রিপন, সহ সভাপতি মাসুদ চৌধুরী মাসুদ নিরব, সাংগঠনিক সম্পাদক আরিফ হাসান, কোষাধক্ষ বিন্তিয়া সনি, সহকারি কোষাধক্ষ সুমাইয়া সুলতানা ইলমা, প্রচার সম্পাদক মোঃ সুমিত আহাম্মেদ, দপ্তর সম্পাদক আফজল রিয়াদ, মাহবুবুল ইসলাম বাবুল, সাকিবুল হাসান মিয়াজি, জি এম মুরশেদ সহ সংঠনের সদস্যবৃন্দরা।