মঠবাড়িয়ায় ন্যায্য মূল্যে টিসিবির প্যাকেজ পণ্য বিক্রি শুরু

সোহেল, বিশেষ প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়া পৌর শহরে ন্যায্যমূল্যে নিত্য প্রয়োজনীয় পণ্য বিক্রয় শুরু হয়েছে। রাষ্ট্রীয় মালিকানাধীন প্রতিষ্ঠান ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি) বুধবার সকালে পৌর শহরের নিউমার্কেট থেকে মঠবাড়িয়া পৌর শহরের ডিলার আব্দুল্লাহ এন্টার প্রাইজের নিজস্ব ভ্রাম্যমাণ ট্রাকে প্যাকেজ পন্য বিক্রি শুরু হয়। সময় উপস্থিত ছিলেন, প্রেসক্লাব সাবেক সভাপতি আবদুস সালাম আজাদী, সাংবাদিক জুলফিকার আমীন সোহল, এসআই বাবুল মিয়া। প্যাকেজ মূল্য নির্ধারণ করা হয়েছে ৪৬০ টাকা।

 

জানা গেছে, কার্যক্রমের আওতায় জনপ্রতি ভোক্তা ৬০ টাকা কেজি দরে সর্বোচ্চ কেজি চিনি, ১১০ টাকা প্রতি লিটার দরে সার্বোচ্চ লিটার সয়াবিন তেল, ৫৫ টাকা কেজি দরে সর্বোচ্চ কেজি মশুর ডাল বিক্রি করা হচ্ছে। পিয়াজ ৩০ টাকা দরে  সর্বোচ্চ কেজি কিনতে পারবেন। প্রতিদিন সকাল ১০ থেকে বিকেল ৬টা পর্যন্ত কার্যক্রম চলবে।

ডিলার আব্দুল্লাহ এন্টার প্রাইজের স্বত্বাধিকারী শেখ কামরুজ্জামান জাহাঙ্গীর জানান, সরকারের নিদের্শনা অনুযায়ী পণ্য বিক্রি হচ্ছে। তবে টিসিবি সকল পণ্যের ব্যাপক চাহিদা রয়েছে। চাহিদা অনুযায়ি পণ্য দিতে পারছি না। তিনি টসিবি সকল পণ্যে বাড়ানোর জন্য উপজোলা নির্বাহী কর্মকর্তা, জেলা প্রশাসক এর দৃষ্টি আকর্ষণ করেন