মঠবাড়িয়ায় মাদক ও যৌতুক মামলার পলাতক দুই আসামী গ্রেপ্তার

জুলফিকার আমীন সোহেল : চট্টগ্রামের ইপিজেট ও পতেঙ্গা থানায় দায়ের করা পৃথক দুটি মাদক মামলা সহ একাধিক মামলার পলাতক আসামী মামুন ফরাজী (৩০) কে গ্রেপ্তার করেছে মঠবাড়িয়া থানা পুলিশ। গ্রেপ্তারকৃত মামুন ফরাজী উপজেলার নাগরাভাঙ্গা গ্রামের ফারুক ফরাজীর ছেলে। অপরদিকে যৌতুক নিরোধ আইনের পলাতক আসামী শাহিন হাওলাদার (২৮) কে শনিবার রাতে উপজেলা উত্তর মিঠাখালী থেকে গ্রেপ্তার করা হয়। শহিন মিঠাখালী গ্রামের সোবাহান হাওলাদারের ছেলে।

মঠবাড়িয়া থানার এএসআই জাহিদ জানান, চট্টগ্রমের ইপিজেট থানার জিআর মামলা ১০/১৬ ও পতেঙ্গা থানায় জিআর ১৫৫/১৫ পৃথক দুটি মাদক মামলা এবং মঠবাড়িয়া থানায় ননজিআর ২৬/২১ দায়ের করা পলাতক আসামী মামুন ফরাজী পালিয়ে বেড়াচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে অভিযান চালিয়ে মিরুখালী এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

এএসআই রাজিবুল জানান, ২০০০ সালে স্ত্রীর দায়ের করা যৌতুক নিরোধ আইনের (সিআর-৪৮৬/২০) মামলার পলাতক আসামী শাহিন হাওলাদাকে গোপন সংবাদের ভিত্তিতে গ্রেপ্তার করা হয়।

মঠবাড়িয়া থানা অফিসার ইনচার্জ মাসুদুজ্জামান মিলু জানান, তিন মামলার পলাতক আসামী মামুন ফরাজী এবং স্ত্রীর দায়ের করা মামলায় শাহিন পুলিশের চোঁখ ফাঁকি দিয়ে দীর্ঘ দিন ধরে পালিয়ে বেড়াচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করা হয়। রোববার দুপুরে মামুনকে আদালতে সোপর্দ করা হয়েছে।